গাজায় গণহত্যার প্রতিবাদে রাজশাহীতে সুজন-এর মানববন্ধন

HUMAN CHAIN NEWS- AGAINST GAZA CLASH-SHUJAN-1 ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বোমা হামলা ও গণহত্যার প্রতিবাদে সুজন-সুশাসনের জন্য নাগরিক রাজশাহী জেলা ও মহানগর কমিটি, ইয়ূথ এন্ডিং হাঙ্গার রাজশাহী, দিশারী রাজশাহী ও প্রতিশ্রুতির আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৪ জুলাই, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১.০০টায় রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে আলুপট্টি মোড় থেকে এক মৌন মিছিল জিরো পয়েন্ট পর্যন্ত প্রদক্ষিণ করে।

সুজন-সুশাসনের জন্য নাগরিক রাজশাহী জেলা কমিটির সভাপতি অধ্যাপক ড. মোঃ জালাল উদ্দিন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুজন রাজশাহী জেলা কমিটির সম্পাদক মোঃ মাহমুদুল আলম মাসুদ, জেলা সহ-সভাপতি মোঃ আলা উদ্দিন আল আযাদ, মহানগর সম্পাদক ডাঃ মোঃ হেমায়েত-উল ইসলাম আরিফ, সুজন চারঘাট উপজেলা কমিটির সহ-সভাপতি এসএম মোজাম্মেল হক, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর রাজশাহী অঞ্চলের সমন্বয়কারী মোঃ জাকারুল ইসলাম, সুজন রাজশাহী অঞ্চলের সমন্বয়কারী সুব্রত কুমার পাল, ওয়েব ফাউন্ডেশন-এর প্রকল্প সমন্বয়কারী এস এম তাহাজ্জুত হোসেন, দিশারী সমন্বয়কারী মোঃ মাসুম রাসেল, মোঃ জুবায়ের আহমেদ রাজি, প্রতিশ্রুতি সমন্বয়কারী মোঃ আসিফ ইকবাল উজ্জল, ইয়ূথ এন্ডিং হাঙ্গার-এর মোঃ মোস্তাকিম বিল্লাহ, মোঃ আলী আকবর, আ ফ ম ফজল, মোস্তাফিজুর রহমান সজল, কবি কাজী বিপ্লব প্রমুখ।

সমাবেশে বক্তারা গাজায় ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে সব বিবেকবান মানুষকে সাম্রাজ্যবাদী শক্তির বিরুদ্ধে এক হওয়ার আহ্বান জানান। এছাড়া ইসরায়েলের হামলাকে যুদ্ধাপরাধ হিসেবে চিহ্নিত করে আন্তর্জাতিক সমপ্রদায়কে এই হামলা বন্ধে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s